সফল উদ্যোক্তা (হার্ডকভার)
সফল উদ্যোক্তা (হার্ডকভার)
৳ ৪০০   ৳ ৩৪০
১৫% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই কিনলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বিশ্বায়নের এই যুগে দ্রুতগতিতে বাড়ছে মানুষ। বাড়ছে গতিশীলতা। ক্রমবর্ধমান জনসংখ্যার চাপ পড়ছে পুরো বিশ্বের সকল সেক্টরে। বিশেষ করে, অধিক লোকের কর্মসংস্থান নিয়ে পুরো বিশ্বই আজ উদ্বিগ্ন। গতানুগতিক চাকরী কিংবা ক্ষুদ্র কাজ দিয়ে বাড়তি মানুষের কর্মসংস্থান করা অসম্ভব। আর কর্মসংস্থান নিশ্চিত করা না গেলে বিশ্বব্যাপী তৈরি হবে বিভিন্ন সমস্যা ও সংকট। তাই মানুষকে যুগের চাহিদা বুঝতে হচ্ছে, কষ্ট করে বের করতে হচ্ছে নিত্যনতুন আইডিয়া। সেসব আইডিয়ার সমন্বয়ে প্রতিনিয়ত ডানা মেলছে একের পর এক উদ্যোগ। তৈরি হচ্ছে কর্মসংস্থান, মানুষ মোকাবিলা করতে সক্ষম হচ্ছে বেকারত্বসহ নানা সংকটাপন্ন অবস্থাকে। আর এসব নতুন উদ্যোগ নিয়ে বিশ্বকে যারা প্রতিনিয়ত বদলে দিচ্ছেন, লাখো কোটি মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করছেন তারাই ‘উদ্যোক্তা’। কেমন হয় যদি এমন একজন সফল উদ্যোক্তার জীবনের সকল অভিজ্ঞতা, দিকনির্দেশনা আপনি একটি বইয়ের পাতায় পেয়ে যান? নিশ্চয়ই তা আপনার জন্য উপকারী। কেননা, আপনি যদি উদ্যোক্তা হয়ে থাকেন, তাহলে হয়তো আপনার কাছে থাকা কোন আইডিয়া থেকেই বিশ্ব পেতে পারে নতুন কিছু। তাই অগ্রজ সফল উদ্যোক্তাদের দিক নির্দেশনা আপনাদের জন্য জরুরী বলেই গণ্য হবে। আর এমনই একজন সফল উদ্যোক্তা হচ্ছেন ভারতের বৃহৎ আইটি সার্ভিস ও আইটি কনসালটেন্ট কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা সুব্রত বাগচী। ব্যাপক অভিজ্ঞতাসম্পন্ন এই কর্পোরেট জায়ান্টের অভিজ্ঞতা, অবজারভেশন এবং দিকনির্দেশনা নিয়ে রচিত বই- সফল উদ্যোক্তা।
আপনিও কি উদ্যোক্তা হতে চান? তাহলে বইটি সংগ্রহ করুন, পড়ুন। অগ্রগামী একজন উদ্যোক্তার পরামর্শ অনুসরণ করে নিজেকে এগিয়ে নিন আরো একধাপ। হয়ে যান একজন ‘সফল উদ্যোক্তা’।

Title : সফল উদ্যোক্তা
Author : সুব্রত বাগচী
Translator : ত্বাইরান আবির
Publisher : প্রজন্ম পাবলিকেশন
ISBN : 9789849439332
Edition : 1st Published, 2020
Number of Pages : 216
Country : Bangladesh
Language : Bengali

Subroto Bagchi (Born 31 May 1959) is an Indian entrepreneur and business leader. He is the co-founder of Mindtree, an Indian technology MNC. He has autobiographed his life story in his book Go Kiss the World. Bagchi was born to Makhan Gopal Bagchi and Labonya Prova Bagchi in Patnagarh, Odisha, where his father was a junior government servant. He studied Political Science at Utkal University.[1] In 1974, he underwent training with the Parachute Regiment of the Indian Army and successfully completed the 5 mandatory jumps to earn the "Para Wings". In 1975, he was adjudged the Best NCC Cadet of India at the Republic Day Parade in Delhi where he was awarded the Prime Minister's Cane Honor.


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]